হাজীগঞ্জ পৌর ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি জাকির, সম্পাদক শাহ আলম

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। ১৪ নভেম্বর সোমবার বিকেল ৩ টায় হাজীগঞ্জ বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
সভায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ওয়ালীউদ্দিন খোকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন,সদস্য মো.খালেদুর রব মিঠু,
ইকবালুজ্জামান ফারুক,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমেদ খসরু।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পৌর সর্বসম্মতিক্রমে সভাপতি মো. জাকির হোসেন মোহন ও সাধারণ সম্পাদক শাহআলমকে নির্বাচিত করে নাম ঘোষনা করেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বাবু স্বপন কুমার পাল,
আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার সফিকুর রহমান,
উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী বিল্লাল হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যব্রত ভদ্র মিঠুন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির,মাহবুবুর রহমান মিলন,সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সি,
আহসান উল্ল্যাহ মৃধা,পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মিয়া,পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন প্রমূখ।

শেয়ার করুন