হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড আ.লীগের সভাপতি কাজী মনির ও সম্পাদক কাজী রফিক

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৪ নভেম্বর সোমবার সকালে টোরাগড় আওয়ামী লীগ কার্যালয়ে এ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন।ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী বিল্লালের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধার পরিচালনায় অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল ও অধ্যাপক মো. সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যব্রত ভদ্র মিঠুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির,মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সি,পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মিয়া,পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি প্রমূখ।
দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে কাজী মনির হোসেন মিঠু ও কাজী বিল্লাল হোসেনের নাম প্রস্তাব সমর্থন করা হয়। পরে কাজী বিল্লাল প্রার্থীতা প্রত্যাহার করা করায় কাজী মনির হোসেন মিঠুকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কাজী রফিকুল ইসলাম ও কাজী মোবারক হোসেনের মধ্যে ভোটের মাধ্যমে কাজী রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

শেয়ার করুন