হাজীগঞ্জ পৌর ৯ নং ওয়ার্ড আ.লীগের সম্মেলনে হট্টগোল

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ নভেম্বর বুধবার সকালে আলীগঞ্জ মডেল একাডেমীতে আয়োজিত সম্মেলন একটি সভা হয়।
প্রথম অধিবেশনে হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আ.স.ম. মাহাবুব-উল আলম লিপন পুরনো কমিটির বিলুপ্ত ঘোষণা করেন।
দ্বিতীয় অধিবেশনের শুরুতেই প্রস্তাব সমর্থনের মাধ্যমে সভাপতি পদে প্রার্থী আজাদ হোসেন মজুমদার, হাফেজ মোস্তফা কামাল,কাজী আনিস, সাধারণ সম্পাদক পদে প্রার্থী ইসমাইল হোসেন রুবেল, ইসমাইল হোসেন, কবির হোসেন মজুমদার, মো. খোরশেদ আলম, আরিফ হোসেন মোল্লা’র নাম উঠে আসে।
দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা নেতা নির্বাচিত করা জন্য পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সিদ্ধান্ত মেনে নিবেন বলে প্রতিশ্রæতি দিয়েছেন।
সেক্ষেত্রে গনতান্ত্রিক প্রক্রিয়া ব্যালেট পেপারে মাধ্যমে ভোট গ্রহণের সিদ্ধান্ত চূড়ান্ত করেন পৌর আওয়ামীলীগ। ভোটগ্রহণ শুরু হলে ভোট গ্রহণে সিদ্ধান্ত একটি মেনে নিতে না পেরে সভাস্থলে ইটপাটকেল নিক্ষেপ করে নেতা কর্মীরা ।
এ ঘটনা হাজীগঞ্জ পৌরসভার অফিস সহায়ক সোহেল আলম আহতে হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ওয়ার্ডের কমিটি ঘোষনা করা হয়নি।
ওইসময় সভাস্থল থেকে নেতাকর্মীরা দ্রæত বেরিয়ে পড়ে। হাজীগঞ্জ থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কামাল।
আওয়ামীলীগ নেতা আহসান উল্যাহ মৃধার পরিচালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আ.স.ম মাহবু-উল আলম লিপন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য খালেদুর রহমান মিঠু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মজুমদার,আওয়ামীলীগ নেতা অধ্যাপক মো: সেলিম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহমেদ খসরু,সাবেক ছাত্র নেতা জহিরুল ইসলাম মামুন,পৌর আওয়ামীলীগের সহ সভাপতি কাজী মনির হোসেন মিঠু, যুগ্ম-সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির, সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান শামছু মুন্সি, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আজাদ হোসেন মজুমদারসহ পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন