হাজীগঞ্জ সড়ক উন্নয়নের স্টিকার লাগানো গাড়িতে ৭ হাজার ইয়াবা

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ একটি প্রাইভেট কারে অভিযান চালিয়ে সাত হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় গাড়ির চালকসহ দুইজনকে আটক ও প্রাইভেট কারটি জব্দ করে থানা পুলিশ।
গতকাল শনিবার (১৭ জুলাই) দিবাগত রাতে চাঁদপুর কুমিলা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জের আলীগঞ্জে পিটিআই-এর সামন প্রাইভেট কারটিতে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।
আটকরা হলেন প্রাইভেট কারের চালক হাজীগঞ্জ পৌর এলাকার টোরাগড় গ্রামের আবির (২৫) ও ফরিদগঞ্জ উপজেলার সাচিয়াখালী গ্রামের আবদুল হাইয়ের ছেলে সালাউদ্দিন রাজু (৩১)। রাজু পেশাদার মাদক কারবারি।
পুলিশ এ সময় ইয়াবা বহনকারী প্রাইভেট কারটি জব্দ করে। অভিযানে নেতৃত্ব দেন হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ।
পুলিশ জানায়, নির্দিষ্ট নম্বরের একটি প্রাইভেট কারে চালকসহ দুইজন ইয়াবার বড় একটি চালান নিয়ে সড়কপথে হাজীগঞ্জ আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই স্থানে যায়। এরপর নির্দিষ্ট গাড়িটি এলে তা থামিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় গাড়ির গোপন স্থান থেকে সাত হাজার পিস ইয়াবার কয়েকটি প্যাকেট উদ্ধার করা হয়।
আটক ফরিদগঞ্জের রাজু মাদক মামলায় ১৭ মাস জেল খেটে সম্প্রতি জামিনে এসে ফের শুরু করে মাদকের কারবার। তারা সড়ক উন্নয়নকাজে নিয়োজিত স্টিকার ব্যবহার করে মাদক পাচার করছিলেন।অভিযান চলাকালে আরো উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ ও পুলিশের দায়িত্বশীল কর্মকর্তারা।
হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আলীগঞ্জে চেক পোস্ট বসিয়ে প্রায় সাত হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।’

শেয়ার করুন

Leave a Reply