৩নং কালচোঁ উত্তর ইউনিয়নে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৫ জন

শাখাওয়াত হোসেন শামীম :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে হাজীগঞ্জে ৩নং কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
৩নং কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শনিবার ২৪ অক্টোবর বিকেলে ইউনিয়ন পরিষদ হলরুমে দলের গঠনতন্ত্র অনুযায়ী উপস্থিত নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে স্ব-স্ব প্রার্থীরা নাম প্রস্তাব করেন। ইউপি চেয়ারম্যান প্রার্থীরা হলেন- ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ মানিক হোসেন প্রধানীয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান পলাশ, মোঃ শাখাওয়াত হোসেন, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ বিল্লাল হোসেন ও মোঃ মনির হোসেন মাষ্টার।
বর্ধিত সভা উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হেলাল উদ্দিন মিয়াজী, সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য হারুন আর রশিদ মুন্সী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রােটা. আহসান হাবিব অরুণ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, প্রচার সম্পাদক মোঃ জামাল হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু তালেব লিটন,
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমেদ খসরু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মো. জাহিদুর রহমান জাহিদ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক মো. জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শুকুর আলম শুভ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক আবু ইউসুফ মহন গাজী, পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বীসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply