বাগাদীতে আগুনে পুড়িয়ে হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে পেট্টোলের আগুনে পুড়িয়ে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদী গ্রামে ইকবাল মাহমুদ খোকন নামে ব্যবসায়ীকে হত্যার ঘটনায় চাঁদপুর মডেল থানা পুলিশ হত্যা মামসলার এজাহার ভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
গতকাল ২২ জুন মঙ্গলবার দুপুরে গ্রেফতাকৃত ৩ আসামি সম্পর্কে চাঁদপুর মডেল থানায় প্রেসব্রিফিং এর মাধ্যমে জানানো হয়।
আটককৃত আসামীরা হলেন, পশ্চিম সকদী গ্রামের খাঁ বাড়ীর এবং মামলার এক নম্বর আসামী দেলোয়ার হোসেন দেলুর ছেলে মো. মোরছালিন (২১), দেলুর স্ত্রী জোসনা বেগম (৪১) ও মৃত আমির খাঁর ছেলে মো. শহীদ উল্লাহ (৬৫)।
পুলিশ জানায়, চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়ার নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক সুমন চন্দ্রনার্থ সঙ্গীয় ফোর্সসহ বিশেষ আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোমবার (২১ জুন) গভীর রাতে হত্যার ঘটনায় দায়ের করা মামলার ৩ আসামিকে নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করে চাঁদপুর নিয়ে আসা হয়।
গ্রেফতারকৃত ৩ আসামিকে গতকাল দুপুরের পর পুলিশ আদালতে পাঠালে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, নিহত খোকন ও আসামিরা একই বাড়ির বাসিন্দা। খোকনের সাথে আসামীদের সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ ছিল। ওই বিরোধকে কেন্দ্র করে গত ৩০ মে সন্ধ্যায় আসামীরা খোকনকে একা পেয়ে মারধর করে। পরে রাস্তার পাশে এনে রাখা পেট্রোল এর বোতল নিয়ে ভিকটিমের গায়ের মধ্যে পেট্রোল ঢেলে দিলে আগুন দেয়। ভিকটিম আগুনে ছট ফট করতে থাকলে তারা খোকনের দোকানের সার্টার লাগিয়ে তালা বদ্ধ করে রাখে।
গুরুতর আহত অবস্থায় খোকনকে প্রথম চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকা মেডিকেলে রেফার হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় মারা যায়।
এই ঘটনায় নিহতের বড় ছেলে মঞ্জুর বাদী হয়ে আদালতে মামলা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *