চাঁদপুরে লটারিতে প্রাইভেটকার জিতলেন মোবাইল মেকানিক

ইব্রাহীম রনি :
চাঁদপুর শহরের নতুন মার্কেট সেবা সিটি সেন্টার থেকে পন্য কিনে লটারিতে প্রাইভেটকার জিতেছেন দেলোয়ার হোসেন নামের এক মোবাইল মেকানিক। তিনি চাঁদপুর সদর উপজেলার বহরিয়া গ্রামের জমাদার বাড়ির রহমত উল্যার ছেলে। ওই এলাকায় তার একটি মোবাইল সার্ভিসিং দোকান রয়েছে। গাড়ি পেয়ে এখন তার আনন্দের সীমা নেই।
গাড়িটির মূল্য ৮ লাখ ৬৫ হাজার টাকা বলে জানিয়েছে মার্কেট কর্তৃপক্ষ।
২৩ বছর বয়সী যুবক দেলোয়ার হোসেন বলেন, কয়েক মাস আগে আমি শহরের সেবা সিটি সেন্টার থেকে দোকানের জন্য কিছু পাইকারি মোবাইল জিনিসপত্র কিনি। পরে ওই দোকান থেকে আমাকে তিনটি কুপন দেয়া হয়। দীর্ঘ দিন অপেক্ষায় ছিলাম কবে লটারির ড্র হবে। অবশেষে ২৬ জুন শনিবার সকালে ফোন পেয়ে মার্কেটে আসি।
তিনি বলেন, আমি খুব এক্সাইটেড। অনেকে আমার সঙ্গে ছবি তুলেছে। আল্লাহ আমার কপালে গাড়িটা রেখেছে এ জন্য পেয়েছি। যেহেতু গাড়িটা পেয়েছি। আগে গাড়ি নিয়ে ঘুরে নিজের শখটুকু মেটাবো। তারপর ভালো না লাগলে বিক্রি করে দিবো। তিনি বলেন, আমরা নিম্ন মধ্যবিত্ত পরিবারের মানুষ। আগে মানুষের বাড়ি করতে হয়, পরে গাড়ি। আমি বাড়ি ছাড়া যদি গাড়ি নিয়ে ঘুরি তাহলে মানুষ হাসাহাসি করবে।
তিনি বলেন, তারা গাড়ি কবে দিবে এখনো জানায়নি।
সেবা সিটি সেন্টারের ল্যান্ড ডোনার ও দোকান মালিক সমিতির সহসভাপতি মানিকুর রহমান মানিক বলেন, মার্কেট উদ্বোধন উপলক্ষে এ প্রোগ্রামটি আয়োজন করা হয় ল্যাড ডোনার ও ডেভেলফারদের উদ্যোগে। আর এটি পরিচালনা করেছেন মার্কেটের ব্যবসায়ীরা। লটারির ক্ষেত্রে আমরা সর্বোচ্চ স্বচ্ছতার সাথেই কাজ করেছি। প্রথম পুরস্কার হিসেবে দেয়া গাড়িটির মূল্য ৮ লাখ ৬৫ হাজার টাকা।
তিনি বলেন, এটি হওয়ার কথা ছিল গেল রমজানের আগের রজমান ঈদের পর। আমরা চেয়েছিলাম বড় আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ড্র করবো। কিন্তু করোনাভাইরাসের কারণে প্রশাসনের অনুমতি না থাকায় বার বার পেছাতে হয়েছে।
তিনি জানান, গাড়ি, টিভি, ফ্রিজসহ মোট ১০১টি পুরস্কার দেয়া হয়েছে। এর মধ্যে ৯৬টি পুরস্কার বিতরণ করা হচ্ছে। যে যখন আসছেন তাকে তখনই পুরস্কার দিয়ে দেয়া হচ্ছে। আর ১ থেকে ৫ নম্বর পুরস্কার আমরা অনুষ্ঠান করে দিব। আশাকরি, খুব দ্রুততম সময়ের মধ্যেই আমরা তা করতে পারবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *