হাজীগঞ্জে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে!

শাখাওয়াত হোসেন শামীম :

চাঁদপুরের হাজীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে বাবাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে। হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরগড় সরকার বাড়িতে বুধবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গভীর রাতে আকতার হোসেন (৫৫) তার ছেলে সাকিবের (২৪) স্ত্রীকে বাকঝকা করে। এ ঘটনার পর পরই ক্ষিপ্ত হয়ে সাকিব তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে ২টি কোপ দেয়। পরবর্তীতে তাকে উদ্ধার করে স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক কুমিল্লা রেফার করে। কুমিল্লা নেয়ার পথে আকতার হোসেন মৃত্যুবরণ করেন।

সড়ক দর্ঘটনায় আহত হয়ে মৃত্যুবরণ করার কথা বলে গোপনে ভোরে মৃতদেহ দাফন করার প্রস্তুতি নেয় পরিবারের সদস্যরা। পুলিশ সংবাদ পেয়ে সকালে মৃতদেহ থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, আকতার সরকারের ছেলে সাকিব প্রেম করে বিয়ে করে ফারহানা নামের নামের এক মেয়েকে বিয়েতে সম্মতি ছিলোনা পরিবারের। এ নিয়ে প্রায় পরিবারের সদস্যদের সাথে ঝগড়া বিবাদ লেগে থাকতো। মূলত: এ ঘটনাকে ঘিরেই ঘটে এ নির্মম হত্যাকাণ্ড।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ বলেন, বিষয়টি পারিবারিক কোন্দল থেকেই ঘটেছে। রাতেই আকতার সরকারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে তার ছেলে সাকিব সরকার। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ডাক্তারকে বলা হয় সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে। সেখান থেকে রেফার করা হয় কুমিল্লা মেডিকেল কলেজে পথেই মারা যায় আকতার। পরে ভোরে লাশ দাফনের প্রস্তুতির পূর্বে স্থানীয়রা পুলিশকে খবর দিলে, পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে আসে। দুপুরে লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার প্রস্তুতি চলছে।

 

শেয়ার করুন