করোনাকালীন সেবায় সম্মাননা পেলেন বাকিলা ইউপিতে নৌকার মননোয়ন প্রত্যাশী হাবিবুর রহমান লিটন

শাখাওয়াত হোসেন শামীম :
করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক পেলেন হাজীগঞ্জের ২ নং বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, আসন্ন ইউপি নির্বাচনের নৌকার মননোয়ন প্রত্যাশী হাবিবুর রহমান লিটন। বিডি সমাচার ২৪ ডটকমের তৃতীয় বর্ষপূর্তির অনুষ্ঠানে বৃহস্পতিবার তিনি জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির কাছ থেকে এই সম্মামনা স্মারক গ্রহণ করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক যুগান্তরের সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুছ আফ্রাদ, বাংলাদেশ ক্রাইম রিপোটার্স এসোসিয়েশনের সভাপতি মিজান মালিক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানী, ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সাধারণস সম্পাদক রাশেদ শারিয়ার পলাশ।
এক প্রতিক্রীয়া হাবিবুর রহমান লিটন জানান, এই অর্জনের সবচেয়ে বড় অবদান চাঁদপুর-৫
(হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী আসনের সংসদ সদস্য ও ১ নং সেক্টর কমান্ডার এবং আমাদের প্রিয় অভিভাবক মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি মহোদয়ের। যার নির্দেশ ও পরামর্শ অনুযায়ী করোনা কালীন সময়ে করোনাযোদ্বা হিসেবে মানুষের জন্য কাজ করতে গিয়ে আজ বিশেষ সন্মাননায় ভূষিত হলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *