কোনো জনপ্রতিনিধিকে দূরে রেখে কোনো উন্নয়ন সম্ভব নয় : মহীউদ্দীন খান আলমগীর এমপি

কচুয়ায় পথসভা ও বিদ্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠান
কচুয়া প্রতিনিধি :
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, কোনো জনপ্রতিনিধিকে দূরে রেখে চলমান উন্নয়ন সম্ভব নয়। স্কুল ভবন নির্মানে দূর্নীতির প্রতিবাদ করতে গিয়ে একটি কুচক্রী মহলের মামলায় তিনি জেল খাটছেন। তাকে অন্যায় ভাবে জেলখানায় রেখে দমিয়ে রাখা যাবে না। শাহজাহান শিশির আমার স্নেহের আস্থাভাজন। অচিরেই কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরকে মুক্ত করে জনগনের (আপনাদের) মাঝে ফিরিয়ে আনা হবে। তিনি আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার প্রাথমিক শিক্ষা উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন। পূর্বে কোনো সরকার প্রাথমিক খাতে কোনো উন্নয়ন করেননি। তিনি আরো বলেন, তিনি গতকাল রবিবার উপজেলার খলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউপি সদস্য সফিউল্যাহ’র সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহাগ খানের পরিচালনায় এসময় উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম,ইউএনও দীপায়ণ দাস শুভ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির। একই দিনে তিনি এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও আইএফআইসি ব্যাংকের ফাস্ট ভাইস প্রেসিডেন্ট সেলিম তালকুদারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন,ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ,আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন পাটওয়ারী,আলমগীর হোসেন,উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা. মাসুদুর রহমান বাবুল,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান,তথ্য বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম মুন্সী,প্রধান শিক্ষক মনিরুল আলম প্রধান,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা ভুট্টু।
এদিকে অনেক দিন পর ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির কচুয়ার আগমনকে ঘিরে কচুয়ার প্রবেশপথ বারৈয়ারা থেকে কচুয়া পর্যন্ত বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মী ও চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন মিছিলে মিছিলে শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *