চাঁদপুরে প্রধানমন্ত্রীর উপহার পেয়েছে দেড় শতাধিক পরিবার

আশিক বিন রহিম :
কঠোর লকডাউনের তৃতীয় দিনে চাঁদপুর জেলা প্রশাসনের দু’টি হটলাইন নম্বরে ফোন দিয়ে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা পেয়েছে ৯৬ পরিবার। লকডাউনের দ্বিতীয় দিনে ৬০সহ এপর্যন্ত প্রধানমন্ত্রীর উপহার পেল ১শত ৫৬টি পরিবার।
শনিবার (৩ জুলাই) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা মোটর বাইক করে শহর ও আশপাশের এলাকায় এসব খাদ্য সামগ্রী কর্মহীন, অসহায় ও দুস্থদের বাড়ীতে পৌঁছে দেন।
দুপুরে কার্যক্রম শুরুর সময় উপস্থিত ছিলেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
এসময় তিনি গণমাধ্যমের উদ্দেশ্যে বলেন, লকডাউন চলাকালীন সময়ে যারা কর্মহীন, অসহায় অবস্থায় আছেন, তারা যেন না খেয়ে না থাকেন। সবাই যেন খেতে পায় এবং কারো যেন কষ্ট না হয়। এ কারণেই সহায়তা কার্যক্রম চালু করা হয়েছে। জেলা প্রশাসনের হটলাইন নম্বরে যারা ফোন করে সহায়তা চেয়েছিলেন তাদের বাড়িতে বাড়িতে মোটর বাইক করে পৌঁছে দেয়া হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার।
তিনি স্বেচ্চাসেবক টিমের সদস্যদের উদ্দেশ্যে বলেন, এ সহায়তা আপনারা পৌঁছে দিচ্ছেন, আমাদের হয়ে কাজ করছেন, তার জন্যে ধন্যবাদ জানাচ্ছি। এছাড়াও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
চাঁদপুর জেলা প্রশাসন সূত্রে জানাগেছে, কঠোর লকডাউন শুরু হলে অসহায় ও দুস্থদের খাদ্য সহায়তা পাওয়ার জন্য দু’টি হটলাইন চালু করা হয়। এসব ফোন নম্বরে ফোন রিসিভ করে যাচাই বাছাই শেষে সহায়তা প্রাপ্ত ব্যাক্তিদের নির্ধারণ করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, সিনিয়র সহকারি অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অমিত চক্রবর্তীসহ জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *