চাঁদপুরে ৩ শতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

আপনারদের কষ্টের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী উপহারের আয়োজন করেছেন : জেলা প্রশাসক
নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে ৩ শতাধিক অসহায়, দরিদ্র মানুষ প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা (চাল) পেয়েছে। গতকাল বুধবার (২৭ এপ্রিল) বেলা ১১টায় চাঁদপুর স্টেডিয়ামে এ খাদ্য সহায়তা অসহায়দের মাঝে তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।
ঈদ উপহার বিতরণ পূর্বে সংক্ষিপ্ত আলোচনা পর্বে জেলা প্রশাসক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ঈদের আগে আপনারদের কষ্টের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী এই উপহারের আয়োজন করেছেন। প্রধানমন্ত্রী আপনাদের কথা চিন্তা করেন এবং ভাবেন বিধায় আপনাদের জন্যে এই খাদ্য সহায়তা দেয়ার নির্দেশনা দিয়েছেন। আপনারা ভারো থাকলেই আমাদের আনন্দ, আমাদের ঈদ ভালো হবে। আপনারা ভালো থাকলেই জেলা প্রশাসক ভালো থাকবে।
জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের দলনেতা ওমর ফারুক এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমূখ।
এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো. মেশকাতুল ইসলাম, রেশমা খাতুনসহ জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।
ঈদ উপহার বিতরণ পূর্বে জেলা প্রশাসকসহ অন্যান্য অতিথিবৃন্দ দরিদ্র, অসহায় মানুষদের সাথে কথা বলেন এবং তাতের বিভিন্ন কথা শুনেন এবং জেলা প্রশাসক তাদেরকে উপদেশ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.