জরিমানা নয়, সড়কে শৃঙ্খলা রাখাই আমাদের লক্ষ্য : ডিআইজি আনোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের কার্যক্রমের উদ্বোধন করেছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন। ১৯ সেপ্টম্বর রোববার দুপুরে চাঁদপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।


এ সময় চাঁদপুর ট্রাফিক পুলিশকে দশটি পজ মেশিন প্রদান করেন তিনি। পাশাপাশি যাতে এই মেশিন ব্যবহার করার প্রয়োজন না পরে সে জন্য উপস্থিত চালক-মালিক-যাত্রীসহ সকলকে ট্রাফিক আইন মেনে চলার জন্য অনুরোধ জানান।
চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেন, সড়কে শৃঙ্খলা রাখার জন্যই ই- ট্রাফিক প্রসিকিউশনের কার্যক্রমের উদ্যোগ নেয়া হয়েছে। আপনারা যারা মালিক-শ্রমিক রয়েছেন, সকলেই যার যার অবস্থান থেকে নিজের দায়িত্বটুকু সঠিকভাবে পালন করবেন।
তিনি আরো বলেন, আমাদের কাজ কিন্তু জরিমানা করা নয়। আমরা চাই পথচারিসহ চালক ও যাত্রীদের জন্যে সকড়গুলো নিরাপদ থাকুক। সড়কে শৃঙ্খলা রাখাই আমাদের লক্ষ্য। এরপরেও যারা আইন অমান্য করবে করবে, শুধু তাদেরকে জরিমানা করা হবে।

বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজিগঞ্জ সার্কেল) মোহাম্মদ সোহেল মাহমুদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ মো. জহিরুল ইসলাম, ডিআইও টু মোহাম্মদ মনিরুল ইসলাম প্রমুখ।
এর আগে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত মানবিক সহায়তা কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন তিনি। চাঁদপুর পুলিশ লাইন্স ড্রিল সেডে আয়োজিত এই কার্যক্রমে পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *