প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসি ও বলিষ্ঠ নেতৃত্বে আমরা বীরদর্পে এগিয়ে যাচ্ছি

হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমুলক কাজের উদ্বোধন অনুষ্ঠান
শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়ননে দুইটি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন ও একটি পাকা রাস্তার উদ্বোধন করেছেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। রোববার (২৪ জুলাই) দিনব্যাপী তিনি ইউনিয়নের রাজাপুর ইসলামীয়া দাখিল মাদরাসা, বলিয়া উচ্চ বিদ্যালয় ও কংগাইশ-হাড়িয়াইন সড়কের উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি বলেন, অতিতের সরকার দেশ ও জনগণের কথা না ভেবে এবং জাতীর উন্নয়ন না করে শুধুমাত্র দল ও নিজেদের উন্নয়নে কাজ করেছে। যার ফলে দেশের কাঙ্খিত উন্নয়ন হয়নি। ৯৬ সালে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা শুরু হয়। কিন্তু ২০০১ থেকে ২০০৯ সাল পর্যন্ত আবারো আমরা পিছিয়ে পড়ি।
তিনি বলেন, ২০০৯ সালে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠনের পর দেশ এখন উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রীর সাহসি ও বলিষ্ঠ নেতৃত্বে আমরা বীরদর্পে এগিয়ে যাচ্ছি। এই এগিয়ে যাওয়াকে সেই অতিত সরকারের পছন্দ হচ্ছেনা। তারা নানান ভাবে বর্তমান সরকারের বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তকর তথ্য ছড়াচ্ছে। আপনারা বিভ্রান্ত না হয়ে দেশ ও জাতীর স্বার্থে যারা কাজ করে তাদের পাশে থাকুন।
অনুষ্ঠানগুলোতে আরো বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুণ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বতু, সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, পৌর সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন মিয়াজী, জলিলুর রহমান মির্জা দুলাল।
এদিন সকাল ৯টা রাজাপুর আরেফিয়া মাদরাসা ও এতিমখানার মোহতামিম ও সেক্রেটারি মো. মোহব্বুল্লাহর সভাপতিত্বে (মেজ হুজুর) রাজাপুর ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মো. মিজানুর রহমান সরকারের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। অনুষ্ঠানে স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এ.এস.এম রাসেল মজুমদার প্রমুখ।
সকাল সাড়ে ১০টায় বলিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ফারহান কুদ্দুসের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেনের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে তিনতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন, মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। অনুষ্ঠানে বিদ্যালয়ের পক্ষে সভাপতি ফারহান কুদ্দুসসহ আরো বক্তব্য রাখেন, পরিচালনা পর্ষদের সদস্য আওলাদ হোসেন নবীর ও কবির মুন্সী প্রমুখ।
অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, উপজেলা প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমান, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী, মানিক হোসেন প্রধানীয়া, ইউসুফ প্রধানীয়া সুমন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও আলহাজ্ব জাকির হোসেন লিটু।
বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল ধর, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির লিটন, রোটা. এস.এম মানিক, মহিলা আওয়ামী লীগ নেতা মুক্তা আক্তারসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এসময় সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, পৌর সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি, সাবেক সাধারণ সম্পাদক রাজন সাহাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.