ফরিদগঞ্জে ৮ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে ৮ হাজার পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ তাজুল ইসলাম প্রকাশ দুলাল (৪০)। তার বাড়ি পটুয়াখালীর সুধীরপুর এলাকায়।
১৭ জুলাই শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদগঞ্জ থানাধীন হাঁসা গ্রামস্থ আইলের রাস্তার মোড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল মাহমুদের নেতৃত্বে অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত), এসআই মোঃ নুরুল ইসলাম, এসআই মোঃ জামাল হোসেন, এসআই মোঃ মহসিন কবির ও এএসআই সিকদার হাসিবুর রহমানসহ গোপন সংবাদের ভিত্তিতে হাঁসা গ্রামে অভিযান পরিচালনা করেন। এ সময় মোঃ তাজুল ইসলাম দুলালকে গ্রেফতার করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামী মোঃ তাজুল ইসলাম প্রকাশ দুলালের দেহ তল্লাশী করে ২০টি এয়ার টাইট নীল রংয়ের প্যাকেটের মধ্যে প্রতিটি প্যাকেটে ২০০ পিস করে মোট ৪০০০ পিস ইয়াবা বিশেষভাবে তার শরীরের সাথে কস্টেপ দিয়ে আটকানো এবং তার কাঁধে থাকা কালো রংয়ের স্কুল ব্যাগের ভিতর বিশেষ ভাবে রক্ষিত সাদা পলিথিনের ২টি প্যাকেটের মধ্যে প্রতি প্যাকেটে ২০০০ করে মোট ৪০০০ পিস ইয়াবা ট্যাবলেট। জব্দকৃত ইয়াবার মূল্য অনুমান ২৪ লক্ষ টাকা। আসামীর বিরুদ্ধে ফরিদগঞ্জ মামলা দায়ের বিষয়টি প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *