মানুষকে বুকে টেনে নিন, কেউ নৌকার বিজয় ঠেকাতে পারবে না : আবু সাঈদ আল মাহমুদ স্বপন

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, আমরা দল করি সবাই। কিন্তু তৃনমুলের নেতারা আসলে কি পান। তৃনমুলের নেতারা কখনো বিশ্বাস ঘাতকাত করেন না। বিশ্বাস ঘাতকতা করে কেন্দ্রীয় নেতারা। আমাদের কাজ হচ্ছে জননেত্রী শেখ হাসিনাকে অনুসরন করা। জননেত্রী শেখ হাসিনা তৃনমুলের নেতাদের পছন্দ করেন। তৃনমুলের নেতারা বিশ্বাস ঘাতকতা করেন নি বলেই জননেত্রী আজকে প্রধানমন্ত্রী হয়েছেন।
২ অক্টোবর দুপুরে চাঁদপুর চাঁদপুর স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আমরা তৃনমুলকে উপরে তুলতে চাই। তাদেরকে সম্মানিত করতে চাই। নেতা আমি ক্ষনিকের, কর্মী সারাজীবনের। নেতাকে সম্মান করবেন কিন্তু দেবতা বানাবেন না। নেতাকে দেবতা বানিয়ে দেশের সর্বনাশ হচ্ছে। আমরা অনেকসময় নেতাকে দেবতা বানাতে গিয়ে তাঁকে খাটো করে ফেলি। আমরা সম্মানের সহিত রাষ্ট্র পরিচালনা করতে চাই। আমরা যারা জনপ্রতিনিধি হয়েছি তাদেরও দায়িত্ব রয়েছে তৃনমুল কর্মীদের খোঁজখবর রাখা।
তিনি আরো বলেন, সামনের কঠিন নির্বাচন আসছে। তাই মানুষের কাছে যান। মানুষকে বুকে টেনে নিন। কেউ নৌকা ঠেকাতে পারবে না অহংকারী মানুষ জনগণের নেতা হতে পারে না। পাঁচ বছর পর তো জনগণের কাছে ভোট পেতে হাত পাততে হয়। এমপি-মন্ত্রিরা কার টাকায় বেতন পায়। সেই টাকায় পতিতাদেরও টেক্স রয়েছে। তাই এমপি-মন্ত্রী হলে অহংকারের কিছু নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *