রহস্যজনক নিখোঁজ চাঁদপুরের যুবক, হণ্যে হয়ে খুঁজছে স্বজনরা

আশিক বিন রহিম :
ফেইসবুক লাইভে এসে নিখোঁজ হয়েছে চাঁদপুর সেন্ট্রাল রােটার্যাক্ট ক্লাবের রােঃ জয় ঘােষ (২৪)। ১৩ আগস্ট শুক্রবার সকাল সাড়ে দশটায় বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি সে। শত চেষ্টা করেও তার সাথে যােগাযােগ করা সম্ভব হয়নি।
কিন্তু তার লাইভে যাওয়া ও মােবাইল বন্ধ পাওয়া নিয়ে সন্দেহ হচ্ছে। সে কি নিজেই আত্মগােপন হতে যাচ্ছে না কেউ তাকে আত্মগােপন করার চেষ্টা করছে। এ নিয়ে তার পরিবার হতাশা হয়ে পড়েছে।
জয় ঘােষ চাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ডের ঘােষপাড়ার বাসিন্দা সম্ভুনাথ ঘােষের ছেলে। সে লাইভে ‘বাঘআসে সেই গল্প, ৬৪ জেলায় ঘুরাঘুরি করা ইচ্ছে। ‘ এমন কিছু কথা বলেছেন। তবে প্রকৃত ঘটনা কি তা জানা যায়নি। সকাল সাড়ে দশটার পর হতে তার সাথে বিভিন্নভাবে শত চেষ্টা করে যােগাযােগ করা যাচ্ছে না।
এ ব্যাপারে জয় ঘােষের পিতা সম্ভুনাথ ঘােষ বলেন, সকালে বাসা বের হওয়ার পরএ পর্যন্ত তার সাথে আমাদের আর কোন যােগাযােগ হয়নি। বিভিন্নভাবে যােগাযােগের চেষ্টা করে ব্যর্থ হয়েছি। এখন থানা পুলিশের সহযােগিতা নিয়েছি।
এ ব্যাপারে তার বন্ধুরা ফেসবুকে আমরা তােমাকে খুঁজছি, আমার প্রিয় জয় ঘােষ স্বেচ্ছায় পরিবার ও বন্ধুবান্ধবদের সাথে যােগাযােগ বন্ধ করে দিয়েছে। আজকে সকালে তাকে শেষবারের মতাে চাঁদপুরে দেখা গিয়েছিলাে। সর্বশেষ তাকে বিকাল তিনটার দিকে ফেসবুক লাইভে দেখা গেছে। কেউ যদি তার কোনাে খোঁজ পান দয়া করে এই নাম্বারে যােগাযােগ করুন। বিজয় :০১৯১০৭১০০৫৬
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, তার স্বজনরা বিষয়টি আমাকে জানানোর পর তার মোবাইল ট্র্যাকিং করে তার অবস্থান পাই শাহরাস্তির রাড়া এলাকায়। এটি তাদেরকে জানিয়েছি। তার নম্বরের লোকেশন বের করে দিয়েছি। তারপরও আমরা আমাদের চেষ্টা অব্যাহত রেখেছি।

১৩-৮-২১

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *