শেখ হাসিনা যতো দিন বেঁচে থাকবেন, আপনাদের কোন ভয় নেই : হুইপ

হাজীগঞ্জে ভাংচুরকৃত পুজামণ্ডপ পরিদর্শন
: শাখাওয়াত হোসেন শামীম :
জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ এমপি বলেছেন, মৌলবাদী ও রাজনৈতিক প্রতিপক্ষ ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার হীন চেষ্টায় লিপ্ত রয়েছে।
তিনি যখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তখনই মৌলবাদী ও রাজনৈতিক প্রতিপক্ষ শক্তি দেশের উন্নয়ণে বাঁধাগ্রস্থ করার হীন চেষ্টা শুরু করে।
তিনি বলেন, কোন ধর্মপ্রাণ ব্যক্তি কখনই অন্য ধর্মের প্রতি আঘাত করতে পারেনা। সবসময় উশৃঙ্খল ও ধর্মান্ধ ব্যক্তিরাই অন্য ধর্মের প্রতি আঘাত করে।
তিনি আরো বলেন, যে সকল উশৃঙ্খল ব্যক্তিরা হাজীগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করছে কাউকে ছাড় দেয়া হবেনা। সবাইকে সিসি ক্যামেরার ফুটেজ দেখে আইনের আওতায় আনা হবে। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে বাংলাদেশে স্বাধীন হয়েছে। এদেশে যেকোন ভাবেই হউক ধর্মীয় সম্প্রীতি রক্ষা করা হবে।
তিনি বলেন, শেখ হাসিনা যতো বেঁচে থাকবে আপনাদের কোন ভয় নেই। আমরা সব সময় আপনাদের পাশে আছি। এ ঘটনার সাথে জড়িতদের সিসি ফুটেজ দেখে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহনের তাগিদ দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন চট্রগ্রামের ডিআইজি মো. আনোয়ার হোসেন পিপিএম (বার), বিপিএম (বার), জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরমেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, হাজীগঞ্জ পৌরমেয়র আ স ম মাহবুব উল আলম লিপন, কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *