শ্রমিক লীগের হাত শক্ত হওয়া মানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত শক্ত হওয়া : মেয়র লিপন

হাজীগঞ্জে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী
শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জে পৌর শ্রমিক লীগের আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভা চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
পৌর শ্রমিক লীগের সভাপতি মো. জহিরুল হক বাবুলের সভাপতিত্বে পৌরসভা চত্ত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন, ১৯৬৯ সালের ১২ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেন।এরপর থেকে শ্রমজীবী মানুষের দাবি আদায়সহ অধিকার প্রতিষ্ঠায় শ্রমিক লীগ অগ্রণী ভূমিকা পালন করছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। তাই আশা রাখি আগামীদিন প্রধানমন্ত্রীর দিক-নিদর্শনা অনুযায়ী শ্রমিকলীগের নেতৃবৃন্দ কাজ করে যাবে।
শ্রমিকলীগ শ্রমিকদের ন্যায্য অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য কাজ করে এতে দল-মত নির্বিশেষে সকলকে অংশগ্রহণ করতে হবে, আর শ্রমিক লীগের হাত শক্ত হওয়া মানেই জননেত্রী শেখ হাসিনা তথা প্রধানমন্ত্রীর হাত শক্ত হওয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন। পৌর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শুকুর আলম গাজীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী কবির হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ।
পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর শেখসহ সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি মফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাইয়্যুম সর্দার, দপ্তর সম্পাদক মনির হোসেন শেখ, প্রচার সম্পাদক খোকন সর্দারসহ দলীয় নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *