হাজীগঞ্জে নামাজ পড়া অবস্থায় সিএনজি চালকের মৃত্যু

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জে নামাজ পড়া অবস্থায় জাহাঙ্গীর হোসেন(৫৫) নামে এক মুসল্লীর মৃত্যু হয়েছে। তিনি পেশায় একজন সিএনজি চালিত অটোরিকশা চালক। বৃহস্পতিবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়া অবস্থায় পৌর এলাকার টোড়াগড় কাজী বাড়ি জামে মসজিদ এ ঘটনা ঘটে। তিনি হাজীগঞ্জ উপজেলার ৯ নং গন্ধ্যর্বপুর (উ:) ইউনিয়নের মালীগাও গ্রামের মিজান স্যারের বাড়ির বাসিন্দা।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন,আগে এমন ঘটনা শুনেছি আজ বাস্তবে দেখতে পেলাম। আল্লাহ ওনাকে বেহস্ত নসিব করুন।
প্রত্যক্ষদর্শী শিক্ষক মোস্তাফিজুর রহমান জানান, আমি তার পাশেই মাগরিবের নামাজ পড়ছিলাম। দুই রাকাত শেষ হতেই জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পড়ে। নামাজ শেষে তাকে তাকে হাসপাতালে নিলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
মালীগাও গ্রামের ইউপি সদস্য মাহবুব আলম বাচ্চু জানান, আমি তার সাথে হাজীগঞ্জ বাজারে আসরের নামাজ পড়ি। পরে জানলাম বাড়ি ফিরার পথে হাজীগঞ্জের টোরাগড় কাজী বাড়ি মসজিদের পাশে সিএনজি থামিয়ে মাগরিবের নামাজ পড়তে গিয়ে নামাজরত অবস্থায় তার মৃত্যু হয়েছে।
তারসহকর্মী শুকুর আলম জানান, ষ্টেশন থেকে গাড়ি ছেড়ে গাড়ি থামিয়ে নামাজ আদায় করতে গিয়ে তার মুত্যু হয়েছে। বাড়িতে স্ত্রী ২ ছেলে ২ মেয়ে রয়ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *