হাজীগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শাখাওয়াত হোসেন শামীম :

চাঁদপুরের হাজীগঞ্জে পানিতে ডুবে মানুষিক প্রতিবন্ধি শিশু জান্নাতুল ফেরদৌস নোহা(৬) ও জোবায়ের (৩) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

২৩ মে সোমবার বিকালে হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়নের দক্ষিন-পশ্চিম রাজারগাঁও পরান খান বাড়ীর পূর্ব পাশের পুকুরে পড়ে তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, জান্নাতুল ফেরদৌস নোহা (৬) পরিবার ও বাড়ির সকলের অগোচরে বাড়ির পূর্ব পাশে পুকুরের পানিতে পড়ে যায়। খোঁজাখুঁজি করে না পেয়ে বাড়ির পূর্ব পাশে পুকুর ঘাটের পানিতে মৃত অবস্থায় দেখে বাড়ীতে নিয়ে আসে। শিশুটি জন্ম থেকেই মানুষিক প্রতিবন্ধি।

সে রাজারগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ড পরান খাঁন বাড়ির মোঃ সাইফুল ইসলামের মেয়ে।

এদিকে দুপুরে উপজেলার ১০নং দক্ষিন গন্ধব্যপুর ইউনিয়নের পশ্চিম দেশগাঁও বিল্লাল মিয়ার বাড়ী সংলগ্ন কোদালিয়া খালের বাশেঁর ব্রীজের নিচে পানিতে ডুবে জোবায়ের নামের আরেক শিশুর মৃত্যু হয়েছে।

জোবায়ের এর মা সুমি আক্তার জানান, ধানের কাজ করার জন্য বাড়ী থেকে অনুমান আধ কিঃমিঃ দক্ষিন-পূর্ব দিকে কোদালিয়া খাল পাড় হইয়া যায়। তখন সকলের অগোচরে বাড়ী হইতে মায়ের পিছন-পিছন এসে কোদালিয়া খালের উপর বাশেঁর টানা ব্রীজ পাড় হওয়ার সময় ব্রীজ নিছে পানিতে পড়ে যায়।

খোজাখুজি করিয়া না পাইয়া ছোট বাচ্চাদের জিজ্ঞাসা করলে ব্রীজের দিকে যায় এবং কোদালিয়া খালের ব্রীজের নিচে খালের পানিতে খোজাখুজি করে সেখান থেকে শিশু জোবায়েরকে মৃত আবস্থায় উদ্ধার করে বাড়ী নিয়ে আসে।

সে উপজেলার পশ্চিম দেশগাঁও ৮নং ওয়ার্ড কেশাগাজী সদ্দার বাড়ীর প্রবাসী মোহাম্মদ হাসানের ছেলে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.