হাজীগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ নারী মাদককারবারী আটক

মুন্সী মোহাম্মদ মনির :
হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ১৭ কেজি গাঁজা উদ্ধার করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ জোবাইর এর নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) আ. আজিজ, মিসবাহ্ উল আলম চৌধুরী ও উপ-পরিদর্শক (এ এস আই) রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন। বুধবার (৯ মার্চ) বিকেল ৪টায় উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের বলিয়া গ্রামের মজুমদার বাড়িতে একটি পরিত্যাক্ত বাতরুম থেকে তল্লাশী চালিয়ে গাঁজা উদ্ধারসহ মাদককারবারীকে আটক করতে সক্ষম হয়।
আটককৃত মাদককারবারী হলেন, মজুমদার বাড়ির আবুল কালাম প্রকাশ কালু মিয়ার স্ত্রী মাফিয়া বেগম।
জানা যায়, গৃহিনীর পাশাপাশি তার স্বামীর সহযোগিতা নারী মাদক ব্যবসায়ী মাফিয়া দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন। বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে নারী মাদক ব্যবসায়ীর বসত ঘরের পাশে পরিত্যাক্ত বাত রুমে তল্লাশী চালিয়ে ১৭ কেজি গাঁজা উদ্ধার করেন। পরি ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে থানা নিয়ে আসা হয়।
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আজ বৃহস্পতিবার (৯ মার্চ) আটককৃতকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ ওসি সৈয়দ জোবাইর।
এ বিষয়ে সৈয়দ জোবাইর বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে। সে সাথে নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply