আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে : মুহম্মদ শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য নবায়ন উৎসব
ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সদস্য নবায়ন উৎসব অনুষ্ঠিত হযেছে। ১২ নভেম্বর সকালে উপজেলা দলীয় কার্যালয়ে শত শত নেতাকর্মীদের উপস্থিতিতে এ উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা প্রখ্যাত সাংবাদিক সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, আওয়ামী লীগের শক্তি দলের তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীরা। তাই তাদের সদস্য নবায়ন ও যারা ইতিপুর্বে সদস্য হননি তাদের নুতন করে অন্তর্:ভুক্ত করতে হবে। আমাদের অবশ্যই মনে রাখতে হবে, কোন ক্রমেই যাতে বিএনপি জামায়াত এবং অনুপ্রবেশকারীরা সদস্য না হতে পারে। বিগত নির্বাচন গুলোতে যারা দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচন করেছেন সেই সকল বিদ্রোহী প্রার্থীরাও সদস্য হতে পারবেন না। আমাদের মনে রাখতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় বসাতে হবে এবং দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।
শনিবার (১২ নভেম্বর) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য নবায়ন উৎসবে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসবের উদ্বোধক চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, প্রধান বক্তা হিসেবে সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। এছাড়া জেলা আওয়ামীলীগের যুগমসম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, স্বাস্থ্য ও জণসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম দেওয়ান।
উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক, আওয়ামীলীগ নেতা খাজে আহমেদ মজুমদার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাÐার সহিদ উল্যা তপদারসহ উপজেলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগের আহŸায়ক আবু সুফিয়ান শাহিন, ছাত্রলীগ এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ।
আলোচনা শেষে অতিথিবৃন্দ সদস্য নবায়ন ও নুতন সদস্য সংগ্রহ উৎসবের উদ্বোধন করেন।

শেয়ার করুন