উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই : মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ও বাকিলা ইউনিয়নে সরকারের উন্নয়ন বিষয়ক অবহিতকরণ সভা

শাখাওয়াত হোসেন শামীম :

আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি জনগণের জন্য কাজ করছি। যেনো তরুণ প্রজন্ম বুঝতে পারে দেশটা আমাদের জন্য, আমাদের পূর্ববর্তিরা সুন্দর করে রেখে গেছেন।আমার জীবনের শেষ দিন পর্যন্ত আমি হাজীগঞ্জ-শাহরাস্তিবাসির সেবা করে যেতে চাই।
বুধবার (১৮ অক্টোবর) হাজীগঞ্জের দ্বাদশগ্রামে ও বাকিলা ইউনিয়নে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষার আওতায় উপকারভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষয়ক অবহিতকরণ সমাবেশ চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার সাংসদ মেজর (অব) রফিকুল ইসলাম বীরউত্তম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
হাজীগঞ্জ ও শাহরাস্তির উন্নয়নের চিত্র তুলে ধরে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, হাজীগঞ্জ ও শাহরাস্তিতে ১০ কিলোমিটার সড়ক পাকা ছিল। আজ দুই উপজেলায় প্রায় ৮’শ কিলোমিটার গ্রামীণ সড়ক পাকাকরণ,৬ শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন ও প্রায় ৭ শতাধিক ব্রীজ-কালর্ভাট নির্মাণ,দুই উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, এক ডাকাতিয়া নদীর উপর ৮টি সেতু নির্মাণ সম্পন্ন হয়েছে।
টোরাগড়-বড়কুল সেতুর কাজ শেষ পর্যায়ে এছাড়াও আরো ২টি সেতুর কাজ চলমান রয়েছে। বর্তমানে ব্যাপক উন্নয়নকাজ চলমান রয়েছে।
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়ণের রোল মডেল। তাই আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি।
এ দিন বেলা সাড়ে ১১টায় ইউনিয়নের ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও বিকাল সাড়ে ৩টায় বাকিলা ইউনিয়নের সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভা ও সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন,পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন মজুমদার ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন।
সকালে দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের প্রধানীয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয়দের মধ্যে বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য মো. কাউছার আহমেদ, আওয়ামী লীগ নেতা মো. আহসান খাঁন, জুলহাস মোল্লা, রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, দ্বাদশগ্রাম ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ নেত্রী খাদিজা আক্তার, ইঞ্জিনিয়ার বিএইচ রিপন, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

বিকেলে বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এম.এ খালেক মিয়ার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের উপস্থাপনায় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম খান রনি প্রমুখ।
এছাড়া বিশেষ অতিথির বক্তব্য দেন,বীরমুক্তিযোদ্ধা আবু তাহের ও আব্দুর রব খোকন বিএসসি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. সেলিম মিয়া, আওয়ামীলীগ নেতা অধ্যাপক স্বপন কুমার পাল, অধ্যাপক মোঃ সেলিম, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান মজিব, মোস্তফা কামাল মজুমদার, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন