এইচএসসির প্রশ্নফাঁসের কোনও সুযোগ নেই : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শিক্ষামন্ত্রী দীপু মনি ্চাঁদপুর শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শিক্ষামন্ত্রী দীপু মনি ।

এইচএসসি পরীক্ষায় কোনও অনিয়ম মেনে নেয়া হবে না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি।

তিনি বলেন,‘এইচএসসি পরীক্ষায় কোনও অনিয়মে সম্পৃক্ত থাকলে শিক্ষক ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। পরীক্ষার প্রশ্নফাঁসের এখন আর কোনও সুযোগ নেই। যারা প্রশ্ন ফাঁসে চেষ্টা করবে,কিংবা গুজব ছড়াবে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।’

মঙ্গলবার ৪ অক্টোবর দুপুরে চাঁদপুর শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন,‘শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে এইচএসসি পরীক্ষা গ্রহণের সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। দেশের প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে পরীক্ষা যেনো করতে পারি, তারজন্য সবার সহযোগিতা চাই।’

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহীউদ্দীন,সহকারী কমিশনার (ভূমি) হেলাল উদ্দিন চৌধুরী,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী,জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক।

শেয়ার করুন