কচুয়ায় আওয়ামী লীগ নেতা গোলাম হোসেনের পশ্চিম সহদেপুর ইউনিয়নে গণসংযোগ

কচুয়া প্রতিনিধি :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগের যৌথ মনোনয়নপ্রাপ্ত এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ মো. গোলাম হোসেন উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নে বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করেছেন। ১১মার্চ শনিবার বিকালে পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ইউনিয়নের সহদেবপুর,তুলপাই,প্রসন্নকাপ,মালচোঁয়া,নন্দনপুর এলাকায় গনসংযোগ ও পথসভা শেষে নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে মাঠে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো.গোলাম হোসেন। এসময় তিনি বলেন,আমি প্রায় ৮ বছর যাবত কচুয়ার উন্নয়নে সর্বস্থরের জনগনের কল্যানে কাজ করে আসছি। করোনাকালীন সময়ে কচুয়ার প্রত্যন্ত এলাকায় অক্সিজেন সহয়তা ও খাদ্য সামগ্রী প্রদান করেছি। আমি বিশ্বাস করি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমার সাথে থাকবেন,আমি আপাদেরকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করে যাবো। তাই আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।
ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো.মফিজুর রহমানের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা জিদানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. শাহাদাত মিয়া, সাংগঠনিক সম্পাদক আ.বাতেন সরকার,ইউনিয়ন আওয়ামী লীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো.আবুল বাশার, প্রকাশনা বিষয়ক সম্পাদক মো.আলমগীর হোসেন,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ইঞ্জি.জসিম উদ্দিন,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.মফিজুল ইসলাম,চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফ চৌধুরী রুবেল প্রমুখ।
এসময় গনসংযোগ ও পথসভা অংশগ্রহন করেন,ইউনিয়ণ আওয়ামী লীগের সভাপতি মো.আলমগীর হোসেন,শফিকুল ইসলাম মাস্টার,আমিন উদ্দিন,জহিরুল আলম টগর,মো.লিটন মুন্সি,সাধারন সম্পাদক আবু ইউছুফ,মনির হোসেন মেম্বার,শাহাদাৎ হোসেন পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি,পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো.মনির প্রধান,জেলা পরিষদের সাবেক সদস্য মো.জোবায়ের হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান মেম্বার,মোখলেছ মেম্বার,কামরুল ইসলাম,আব্দুল হালিম,পশ্চিম সহদেপুর ইউনিয়ণ যুবলীগের আহবায়ক আজাদ হোসেন গোহট উত্তর ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক ওসমান গনী পলাশ,ইউনিয়ন যুবলীগ নেতা মো রোবেল হোসেন,আক্তার হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী সমর্থক ও স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন