কচুয়ায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত

কচুয়া প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ায় ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার পশ্চিম সহদেপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি সহদেবপুর আলম গাজী প্রধানীয়া বাড়ির আফিজ উদ্দিনের ছেলে ফারুক (৩৫)। হত্যাকান্ডের পর থেকে ভাতিজা শরীফ পলাতক রয়েছে।
স্থানীয় ও কচুয়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার জুমার নামাজের পর শরীফ পারিবারিক কলহের জেরে তাঁর স্ত্রীকে মারধর করছিলো। শরীফের পিতা নবীর হোসেন বাধা দিলে ঘাতক শরীফ তার পিতার গালে থাপ্পর মারলে পিতা নবীর হোসেনের মুখ দিয়ে রক্ত বের হয়। এ অবস্থায় নবীর হোসেনের ভাই ও শরীফের চাচা ফারুক প্রতিবাদ করলে তার উপর ক্ষিপ্ত হয়ে শরীফ ছুরি দিয়ে চাচা তাকে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায়। এসময় চাচা ফারুককে সঙ্গাহীন অবস্থায় তুলাপাই বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে তার অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল হাসাপাতালে প্রেরণ করে। কুমিল্লা নিয়ে গেলে তার অবস্থা বেগতিক দেখে ঢাকা যাওয়ার পরমার্শ দেয় ডাক্তার। পরে হৃদরোগ ইনস্টিটিউট হাসাপাতালে নেয়ার পর শনিবার সকাল ৮ টায় ফারুক মৃত্যুর কোলে ঢলে পড়েন।
এ ঘটনায় কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন জানান, ভাতিজার হাতে চাচার মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভাতিজা শরীফকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হবে।

 

শেয়ার করুন