কুমারডুগীতে ট্রাক চাপায় অজ্ঞাত নারীর মৃত্যু

মিজান পাটওয়ারী :
রাতের আঁধারে চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় এক অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন নারীর মৃত্যু হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (৫ ফেব্রুয়ারী) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের সদর উপজেলার কুমারডুগী-জাফরবাড়ি এলাকার মধ্যবর্তী স্থানে সড়কের পাশ দিয়ে পশ্চিম দিকে হেটে যাচ্ছিলেন মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক নারী। এসময় সামনের দিক থেকে আসা ট্রাক চাপা দিয়ে চলে যায়। রাত সাড়ে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঐ নারীর কোন পরিচয় পাওয়া যায়নি।
শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল বাশার রনি সহ স্থানীয়রা জানান, নিহত এই নারী পার্শ্ববর্তী এক বাড়ি থেকে খাবার খেয়ে বের হয়েই সড়কের পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন। এসময় চাঁদপুর থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক এই নারীকে চাপা দিয়ে চলে যায়। এতে এই নারীর মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাকে চেনার কোন উপায় নেই বললে চলে। তবে ট্রাকের পেছনে থাকা এক ভ্যান চালক ঘটনাটি দেখতে পারেন। পরে স্থানীয়রা এসে লাশটিকে কলাপাতা দিয়ে ঢেকে রেখে পুলিশকে খবর দিলে চাঁদপুর সদর মডেল থানার এসআই কফিল উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে ছুটে আসেন। এবং ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে যাওয়া হয়।

 

শেয়ার করুন