চাঁদপুরে বাসাবাড়িতে গ্যাস সরবরাহে বিঘ্ন হতে পারে, পুরোপুরি বন্ধ হবে না : বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ

ইব্রাহিম রনি :

ঘূর্ণিঝড় মোখার কারণে এলএনজি টার্মিনাল থেকে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। এতে করে কয়েকটি জেলার গ্যাস সরবরাহে সমস্যা দেখা দিতে পারে। যদিও শনিবার (১৩ মে) সন্ধ্যা পর্যন্ত চাঁদপুরের বাসাবাড়িসহ গ্রাহক পর্যায়ে গ্যাস সরবরাহ স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন বাখরাবাদ গ্যাস সংশ্লিষ্টরা।

এ বিষেয়ে বাখরাবাদ গ্যাস অফিস চাঁদপুর এর ব্যাবস্থাপক মো. মোবারক হোসেন বলেন, ঘুর্ণিঝড়ের প্রভাবে মহেশখালী থেকে এলএনজি সরবরাহ বন্ধ রয়েছে। এর ফলে আমাদের এখানে স্বল্পতানিত কারণে গ্যাসের চাপপ্রভাব কম হতে পারে। কিন্তু একেবারে পুরোপুরি বন্ধ হবে না।
তিনি বলেন, চাঁদপুরে শনিবার রাত পর্যন্ত কোন সমস্যা হয়নি, গ্যাস সরবরাহ স্বাভাবিক আছে। খুব সমস্যা হলে হয়তো কিছু কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকতে পারে। তবে এটি এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। আমরা সর্বোচ্চ চেষ্টা করবো যেন বাসাবাড়ির গ্রাহকদের সমস্যা না হয়। দরকার হলে ইন্ডাস্ট্রি, সিএনজি বন্ধ করে দেব। তারপরও আমরা গ্রাহকদের বিষয়টি জানিয়ে রাখছি।

এর আগে শনিবার দুপুর সকাল থেকে গ্যাস সরবরাহে সমস্যা হতে পারে বিষয়টি গ্রাহকদের জানানোর জন্য চাঁদপুরের বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ঘূর্ণিঝড়ের কারণে গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হবে। এতে করে দুশ্চিন্তায় পড়েন সাধারণ গ্রাহকরা।

শেয়ার করুন