চাঁদপুরে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ১২ মে শুক্রবার বিকেলে চাঁদপুর- রায়পুর সড়কের গাছতলা বাদামতলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন : চাঁদপুর শহরের চৌধুরীপাড়া এলাকার মৃত আব্দুল মালেক প্রধানের ছেলে সাব্বির হোসেন ১৮ ও আদর্শ মুসলিম পাড়া এলাকার ফজলুল হকের ছেলে অনিম (১৯)। এ ঘটনায় তাদের সাথে থাকা রাহাত (১৬) নামের আরেক বন্ধু আহত হয়েছেন।

এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় নিহতদের বন্ধুবান্ধব সহ সকল আত্মীয়-স্বজনের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।

নিহতের স্বজন ও একাধিক প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে তারা তিন বন্ধু একটি মোটরসাইকেল করে শহর থেকে চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের চৌরাস্তা এলাকায় ঘুরে বেড়াতে যান। সেখান থেকে তারা ফিরে আসার সময় বেপরোয়াভাবে চালানোর কারণে তাদের মোটরসাইকেলটি রাস্তার রং সাইটে চলে গেলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সাথে মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে করে মোটরসাইকেলে থাকা তিন আরোহী রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের দু’জনকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ মিজানুর রহমান বলেন , তাদের দু,জনের শরীরে অনেক আঘাত ও রক্তাক্ত জখমের চিহ্ন পেয়েছি। এখানে তাদেরকে মৃতই নিয়ে আসা হয়েছে। আমি তাদের পরীক্ষা নীরিক্ষা শেষে মৃত দেখতে পাই।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ বলেন , আমরা জানতে পেরেছি- বেপরোয়া মোটরসাইকেল চালাতে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় দু’ জনের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

১২-৫-২৩

শেয়ার করুন