চাঁদপুরে মাদ্রাসা শিক্ষার আধুনিকায়ন করণীয় শীর্ষক সভা আজ, প্রধান অতিথি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট :
আজ শনিবার (৯ ডিসেম্বর ) চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার সকল মাদ্রাসার শিক্ষকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভার বিষয়বস্তু হচ্ছে ‘ মাদ্রাসা শিক্ষার আধুনিকায়নে চ্যালেঞ্জ ও ভবিষ্যৎ করণীয়’। চাঁদপুর বিষ্ণুদী ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামি আরবি বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) হাবিবুর রহমান, জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি)’র চেয়ারম্যান প্রফেসর মোঃ ফরহাদুল ইসলাম, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, দিনাজপুর ভবানীপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ হাসান মাসুদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ ও ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি এইচএম আনোয়ার মোল্লা।
সভায় সভাপতিত্ব করবেন চান্দ্রা বাজার নূরীয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ ও সদর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি এটিএম মোস্তফা হামিদী।
চাঁদপুর সদর ও হাইমচর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের আয়োজনে এ আলোচনা সভার সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন বিষ্ণুদী ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ জসিম উদ্দীন। অনুষ্ঠানে হাইমচর ও চাঁদপুর সদর উপজেলার সকল মাদ্রাসার শিক্ষক ও কর্মচারীদের অংশগ্রহণ করার জন্যে অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন