চাঁদপুরে লঞ্চের সিট নিয়ে তর্কের জেরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৮

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট :
লঞ্চের সিটে বসা নিয়ে তর্কের জের ধরে চাঁদপুরে সুমন গাজী নামের এক যাত্রীকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে জখম করে হত্যা করা হয়েছে। বুধবার ভোর সোয়া ৫টার দিকে ওই যুবক চাঁদপুর সদর হাসপাতালে মারা যান।
এর আগে মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে চাঁদপুর লঞ্চঘাটে ওই যুবককে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে পেটে ও পিঠে জখম করা হয়। ৩২ বছর বয়সী সুমন চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী এলাকার স্বপন গাজীর ছেলে। তিনি ঢাকা বিমানবন্দর এলাকায় ফার্নিচারের দোকানে কাজ করতেন।

সুমনের মেজো ভাই শরিফ গাজী বলেন, ‘স¤প্রতি দুই লাখ টাকা ঋণ করে এলাকায় জমি কিনে সে। সেই টাকার মাসিক কিস্তি পরিশোধ করতে চাঁদপুর যাচ্ছিল সুমন। সে খুব সহজ-সরল ছেলে। যারা আমার ভাইকে হত্যা করেছে, তাদের ফাঁসি চাই।’

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, মঙ্গলবার রাত পৌনে ৮টায় ঢাকা থেকে এমভি সোনার তরী-৩ লঞ্চে করে চাঁদপুরের উদ্দেশে রওনা হন সুমন। লঞ্চটি চাঁদপুরের কাছাকাছি এলে বাবু নামের যাত্রীর সঙ্গে সিটে বসা নিয়ে বাগবিতÐা হয় তার। লঞ্চে থেকে আসামী বাবু তার লোকজনদের খবর দিয়ে লঞ্চঘাটে আনে। পরে রাত সোয়া ১১টার দিকে লঞ্চটি চাঁদপুর ঘাটে ভিড়লে বাবু ও তার সঙ্গীরা সুমনকে বেদম মারধর ও ধারালো অস্ত্র দিয়ে পেটে এবং পিঠে রক্তাক্ত জখম করা হয়। এ সময় সুমনের কাছে থাকা টাকা ও মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেন তারা। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
তিনি আরও জানান, এ ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে। নিহত সুমনের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন