হাজীগঞ্জে ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরিফ উল্যাহ্ ও মো. বেলায়েত হোসেন রুবেল নামের দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। বুধবার (১৪ ডিসেম্বর) রাতে পৌরসভাধীন উপজেলা পরিষদ গেইট সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ তাদেরকে হাতে-নাতে আটক করা হয়।
আটককৃত মাদক কারবারি আরিফ উল্ল্যাহ (৩২) উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের কাইজাঙ্গা গ্রামের তাহের আহাম্মদ হাজী বাড়ীর মো. ছফি উল্যাহর ছেলে এবং অপর মাদক কারবারি মো. বেলায়েত হোসেন রুবেল (২৭) একই ইউনিয়নের সোনাইমুড়ী গ্রামের মিজি বাড়ির মো. আবু সায়েদ বতুর ছেলে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে ৯টায় পৌরসভাধীন ৯নং ওয়ার্ড আলীগঞ্জ উপজেলা পরিষদের মেইন গেইটের সামনে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স।
অভিযানে উপজেলা পরিষদ গেইটের পশ্চিম পাশে নাছিরের চটপটি দোকানের সামনে সন্দেহভাজন দুইজনকে তল্লাশি করা হয়। এ সময় আরিফ উল্যাহর কাছ থেকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মো. বেলায়েত হোসেন রুবেলের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোট ৫০০ পিস ইয়াবা জব্দ ও তাদেরকে আটক করা হয়।
বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটককৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন