চাঁদপুর করোনায় ও উপসর্গে আরও ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও করোনা উপসর্গে পল্লী চিকিৎসকসহ ৩ জনের মৃত্যু হয়েছে।
এদের মধ্যে নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় এ কে এম মোশাররফ হোসেন (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন।
৭ জুন রোববার সকাল পৌনে ১০টার দিকে চাঁদপুর শহরের গুণরাজদী এলাকার বাসায় তিনি মারা যান। শহর ছাত্রলীগের সহ-সভাপতি নিবিড় আহমেদের পিতা তিনি।
গত ৪ জুন মোশাররফ হোসেনের করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ আসে। তার স্ত্রীর রিপোর্টও করোনা পজেটিভ। তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে।
এছাড়া চাঁদপুর সদর উপজেলার ল²ীপুর মডেল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কমলাপুর গ্রামের পল্লী চিকিৎসক আঃ সোবহান খান (৭০) রোববার সকাল ৭টার দিকে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তার নমুনা (স্যাম্পল) কালেকশন ও বিশেষ ব্যবস্থায় দাফনের প্রস্তুতি চলছে।
অন্যদিকে জ্বর নিয়ে মারা গেলেন হাজীগঞ্জ পৌরসভার বলাখাল বকুলতলা মাঝি বাড়ির মৃত মনমোহন দাসের ছেলে কার্তিক দাস (৫৫)। শনিবার দিবাগত রাত ২টার দিকে তিনি মারা যান। তার মৃতদেহ বাড়িতে আছে।
জেলা সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ জানিয়েছে, চাঁদপুর জেলা থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ২৮৬ জনের। এর মধ্যে রিপোর্ট এসেছে ২ হাজার ৩ জনের। জেলায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ২৭৬ জন। এর মধ্যে মৃত ২২ জন এবং সুস্থ হয়েছেন ৬৮ জন। বাকীরা আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
জেলায় আক্রান্তদের মধ্যে চাঁদপুর পৌর এলাকার ১২৪ জনসহ সদর উপজেলায় ১৩৬ জন, মতলব উত্তরে ১৩ জন, ফরিদগঞ্জে ৪৪, হাইমচরে ৬ জন, হাজীগঞ্জে ২২, কচুয়ায় ১৬, শাহরাস্তিতে ১৯ এবং মতলব দক্ষিণে ২০ জন।

শেয়ার করুন

Leave a Reply