পুরাণবাজারে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল দুই স্কুলছাত্রের

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট :

চাঁদপুর শহরের পুরাণ বাজার পূর্ব রামদাসদী এলাকায় খোলা মাঠে খেলার সময় বৈদ্যুতিক তার গায়ে পড়ে বিদ্যুৎ স্পৃষ্টে মো. মিনহাজ (১৫) ও মো. তামীম (১৬) নামে দুই কিশোরের মৃত্যু হয়েছে। তাদেরকে বাঁশ দিয়ে বৈদ্যুতিক তার থেকে ছাড়াতে গিয়ে আহত হয়েছেন হাফেজ খান (৭০) নামে আরেক বৃদ্ধ।
বুধবার (২৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ওই এলাকার হাফেজ খানের বাড়ির সামনের মাঠে এই ঘটনা ঘটে।
মৃত মিনহাজ রামদাসদী লালুর দোকান এলাকার জাহাঙ্গীর খানের ছেলে এবং শামীম একই এলাকার আকতারের ছেলে। তারা দু’ জন পুরাণ বাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালেয়র সপ্তম ও অষ্টম শ্রেণীর ছাত্র।

আহত হাফেজ খানের আত্মীয় শিউলী আক্তার জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ বাতাস এবং বৃষ্টি শুরু হয়। ঠিক ওই সময় বাড়ির সামনের খোলা মাঠের পাশে বৈদ্যুতিক লাইনের তার ছিড়ে নিচে পড়ে। ওই সময় নিহত দুই কিশোরসহ আরো কয়েকজন খেলাধুলা করছিল। তাদের দু’ জনকে তার থেকে ছাড়াতে গিয়ে আহত হন হাফেজ খান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুশান্ত জানান, দুই কিশোরকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। আহত ব্যাক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে দু’ ছাত্রের মরদেহ নিয়ে যেতে হাসপাতালে আসেন স্বজনরা। এ সময় হাসপাতালের সংশ্লিষ্টরা বিষয়টি ‌’পুলিশ কেইস’ হওয়ায় আইনী প্রক্রিয়া ছাড়া মরদেহ নেয়া যাবে না বলে জানান। এক পর্যায়ে নিহতদের স্বজনরা উত্তেজিত হয়ে পড়লে দু’পক্ষের মাঝে মারামারির ঘটনা ঘটে। এতে হাসপাতালের একজন স্টাফ আহত হন। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে হাসপাতাল থেকে পুলিশ মরদহে থানায় নিয়ে আসে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, দুই কিশোরের মরদেহ হাসপাতাল থেকে থানায় এনে রাখা হয়েছে। তাদের স্বজনরা ময়না তদন্ত ছাড়া মরদেহ নিয়ে যাওয়ার জন্য হাসপাতালের কর্মচারীদেরকে মারধর করেছে। এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্ত করা হবে।

শেয়ার করুন