ফরিদগঞ্জে করোনায় ইমামের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
ফরিদগঞ্জে রূপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাঁও ভোট স্কুলবাজার জামে মসজিদের ইমাম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাফেজ মোঃ ইউনুছ (৬০) মৃত্যু হয়েছে ( ইন্নাানিল্লাহিৃ. রাজিউন)। জানা যায়, শনিবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি ৩০ বছর যাবৎ ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন।
তার ছেলে রহমত উল্যাহ জানান,তিনি অসুস্থ হলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে করোনা পরীক্ষা করলে পজেটিভ রেজাল্ট আসে। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৮ মে শনিবার সকাল ৬টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
শনিবার দুপুর ২টায় গাব্দেরগাঁও ভোট স্কুলবাজার জামে মসজিদের নবনির্মিত ঈদগাঁহের মাঠে প্রথম জানাজা ও ভাটেরহদ তার নিজ গ্রামে ২য় দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে এবং ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান, তিনি করোনা আক্রান্ত হয়ে মুত্যুবরণ করেছেন। পরে জানাজার জন্য এলাকায় মাইকিং করলে আমি নিষেধ করি কিন্তু নিষেধ না মেনেই পরিবার পক্ষ থেকে মাইকিং করা হয়। উনার দুদফা জানাজায় বিপুল সংখ্যক মানুষ উপস্থিত হন।

শেয়ার করুন

Leave a Reply