ফরিদগঞ্জে পিকআপসহ ৫ গরু চোর আটক

আব্দুল কাদের :
ফরিদগঞ্জে চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপসহ গরু চোর চক্রের ৫সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার ( ৮ সেপ্টেস্বর) রাতে চাঁদপুর সদর উপজেলার শিলন্দিয়া এলাকা থেকে তাদেরকে আটক করার পর গতকাল শনিবার সকালে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ।
আটকৃকৃতরা হলো; জয়পুরহাট জেলার সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের মো.আজিজ সর্দারের ছেলে আল আমিন (২৬), বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার হেরঞ্জ উত্তর পাড়ার তোজাম মন্ডলের ছেলে নাদিম মন্ডল(৩০), চাঁদপুর সদর উপজেলার টহর খিল গ্রামের জমাদার বাড়ির বিল্লাল হোসেনের ছেলে মো.জিলানি(৩০), ফরিদগঞ্জ উপজেলার চর:দুখিয়া পূর্ব ইউনিয়নের এখলাছপুর গ্রামের তাজুল ইসলাম ওরফে আফজাল হোসেনের ছেলে মেহেদী হাসান ওরফে পিন্স (২৭) ও একই গ্রামের বেপারী বাড়ীর কামাল হোসেন এর ছেলে মো. রাছেল (২০)।
জানা যায়, সাম্প্রতিক সময়ে ফরিদগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে গরুর খামার থেকে গরু চুরির ঘটনা ঘটে। গত বুধবার (৬ সেপ্টেম্বর) বুধবার রাতে ফরিদগঞ্জ পৌরসভাধীন চরহোগলা গ্রামের একটি গরুর খামার থেকে ৪টি গরু চুরির ঘটনা ঘটে। এঘটনায় খামারের মালিক আলমগীর হোসেন কাজী বাদী হয়ে একটি চুরির মামলা দায়ের করেন। পরে গরু চোর চক্রের সদস্যদের আটকের জন্য ফরিদগঞ্জ থানা পুলিশ তৎপর হয়ে উঠে। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে ফরিদগঞ্জ থানার এসআই মো. আনোয়ার হোসেন, মো. জামাল হোসেন, মো. সুমন মিয়া ও এএসআই নাইম হোসেনসহ সঙ্গীয় ফোর্স চাঁদপুর সদর উপজেলার শিলন্দিয়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানসহ উপরোক্ত ৫জনকে আটক করতে সক্ষম হয়।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ মন্ডল জানান, গরু চুরির ঘটনায় একটি নিয়মিত মামলার পর অভিযান চালিয়ে পিকআপভ্যান সহ গরু চোর চক্রের ৫ সদস্যকে আটক করতে সক্ষম হয়েছি। প্রাথমিক জিঙ্গাসাবাদে আটকৃতরা চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

শেয়ার করুন