ফরিদগঞ্জে ২৫ বছরের যুবকের ধর্ষণের শিকার ৫১ বছরের প্রতিবন্ধী নারী

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে ২৫ বছরের এক যুবকের কর্তৃক বিধবা প্রতিবন্ধী ৫১ বছরের এক বৃদ্ধা ধর্ষণের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পূর্ব গোবিন্দপুর গ্রামে। ভিকটিমের বৃদ্ধা মায়ের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত যুবক সাইফুল ইসলাম (২৫)কে গ্রেফতার করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৫ মার্চ সন্ধ্যা ৭টায় ভিকটিমের বৃদ্ধ মা পাশের ঘরে পান খাওয়ার জন্য যায়। এ সময় অভিযুক্ত সাইফুল ভিকটিমকে ঘরে একা পেয়ে মুখে কাপড় বেঁদে পাশের ঘরের পাশের ঝিলে নিয়ে ধর্ষণ করে। এ সময় ভিকটিম চিৎকার করলে ধর্ষক পালিয়ে যায়। ঘটনাটি স্থানীয়রা সমাধান করবে বলে কালক্ষেপণ করে। পরে প্রতিবন্ধীর মা বাদী হয়ে ৫ মে রাতে ফরিদগঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করলে অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে ওসি (তদন্ত) বাহার মিয়া ও এসআই আনোয়ার হোসেন সঙ্গিয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করেন।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহম্মদ শহীদ হোসেন জানান, বুধবার আমরা ধর্ষণের অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক অভিযুক্ত যুবক সাইফুলকে গ্রেফতারের জন্য অভিযান চালাই এবং তাকে গ্রেফতার করি। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নিয়েছি।
তিনি বলেন, তাকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। আসামী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।
আর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply