মারা যাওয়া স্বামী-স্ত্রী করোনা আক্রান্ত ছিলেন

ইব্রাহীম রনি :

চাঁদপুর শহরের চিত্রলেখা এলাকায় করোনা উপসর্গ নিয়ে কয়েক ঘন্টার ব্যবধানে মারা যাওয়া স্বামী-স্ত্রী রাবেয়া বেগম (৭২) এবং তার স্বামী গণপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান পাটওয়ারী করোনা আক্রান্ত ছিলেন। তাদের করোনা উপসর্গ থাকায় গত ১৭ মে তাদের দু’জনের নমুনা সংগ্রহ করে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। আজ ২০ মে বুধবার তাদের রিপোর্ট পজেটিভ আসে।
চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্যাহ জানিয়েছেন, বুধবার ৮৫টি রিপোর্ট এসেছে। এর মধ্যে শহরের মৃত স্বামী-স্ত্রী এবং শাহরাস্তির একজনের রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ৮ জন।
এর আগে সোমবার শহরের চিত্রলেখা মোড় এলাকার বাসায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারা যান ড্যাফোডলি বশ্বিবদ্যিালয়রে সনিয়ির সহকারি পরচিালক আনোয়ার হাববি কাজলের মা-বাবা। একই বাসায় থাকা কলেজ শিক্ষক ছেলে এবং স্কুলছাত্র নাতি গত ৬ দিন আগে করোনায় আক্রান্ত হন। এরপর থেকে তারা বাসাতেই চিকিৎসা নিচ্ছেন।
পরিবারের দু’জন সদস্য করোনা আক্রান্ত হওয়ায় এবং তাদের কিছু উপসর্গ থাকায় রোববার তাদের নমুনা সংগ্রহ করে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।
তাদের ছেলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী পরিচালক (পিআর) আনোয়ার হাবিব কাজল জানান, আমার মা সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের চিত্রলেখা এলাকার বাসায় মারা যান। এরপর রাত সাড়ে ৩টায় আশিকাটি ইউনিয়নের হোসেনপুরের গ্রামের বাড়িতে দাফন করে শহরের বাসায় আসি। এর দেড় ঘন্টা পর মঙ্গলবার ভোর ৫টার দিকে মারা গেলেন বাবাও। তিনি বলেন, আমরা সবার কাছে দোয়া চাই।
চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, মারা যাওয়া দুইজনের ছেলে এবং নাতির করোনা রিপোর্ট পজেটিভ আসে গত ১৩ এপ্রিল। যেহেতু তাদের পরিবারের দু’জন ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন। তাদেরও কিছু উপসর্গ ছিল। তাই ১৭ মে রোববার তাদের নমুনা সংগ্রহ করি।

 

শেয়ার করুন

Leave a Reply