রাজনীতি মানে অরাজকতা-ধ্বংসলীলা নয় : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

চাঁদপুর প্রতিনিধি
রাজনীতির মাঠে রাজনীতি থাকবে, রাজনীতি মানে অরাজকতা-ধ্বংসলীলা নয়। নির্বাচনে সবাই অংশগ্রহণ করুক গণতন্ত্র প্রক্রিয়ার মাধ্যমে যা প্রশ্নের মীমাংসা করা সম্ভব। শনিবার দুপুরে চাঁদপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান ও আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী
ডা. দীপুমনি একথাগুলো বলেন।
শিক্ষামন্ত্রী আরো বলেন, শিক্ষার্থীদের জীবন জিম্মি করে কোন রাজনৈতিক দল যেন ফায়দা লুটার অপচেষ্টা না করেৃ। এমনিতেই করোনার কারণে শিক্ষার্থীদের শিক্ষা গ্রহণ করা অনেকটাই অসুবিধা হয়েছে। এখন আমরা এই সমস্যাটা কাটিয়ে উঠেছি। ঠিক এই সময়ে এবং যখন আমরা নভেম্বর মধ্যে এবছরের পাঠ্যসূচি, পরীক্ষা শেষ করতে চেষ্টা করছি। সেই সময়ে এই রকম অরাজকতা সৃষ্টি করলে আমাদের শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম আবারও ব্যাহত হবে। আমি আশা করি যে কোন রাজনৈতিক সংগঠন দায়িত্বশীলতার সঙ্গে আমাদের নতুন প্রজন্ম আগামী প্রজন্মের বিষয়টি,স্বার্থটিকে অবশ্যই গুরুত্ব সহকারে বিবেচনা করবেন।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল ও পরিচালক মনিরুল ইসলাম কবির, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এ এইচ এম আহসান উল্লাহ সহ সাংবাদিক নেতৃবৃন্দ।
এদিন সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে ৮২ জন সাংবাদিকদের মাঝে ১৭ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

শেয়ার করুন