সাগরিকা এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে প্রাণ গেল যাত্রীর

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর-চট্টগ্রাম এর মধ্যে চলাচলকারী সাগরিকা এক্সপ্রেসের চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে মো. পারভেজ আহম্মেদ দেলোয়ার (১৮) নামে এক ইজি বাইক চালকের মৃত্যু হয়েছে।
সোমবার (২৪ এপ্রিল) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে চাঁদপুর-লাকসাম রেলপথের শাহরাস্তি এবং হাজীগঞ্জ উপজেলার সীমান্ত এলাকা ওয়ারুক রেল স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।
দেলোয়ার চাঁদপুরের শাহরাস্তি উপজেলার পাশবর্তী এবং কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।
স্থানীয় বাসিন্দা মহীন উদ্দিন ও সাদ্দাম হোসেন জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুরের দিকে প্রবেশ করছিল। ছাদের মধ্যে অন্যযাত্রীর সাথে সেও ছিল। কোনভাবে হঠাৎ সে ছাদ থেকে ট্রেনের নিচে পড়ে যায়। তার মরদেহ কেটে কয়েক খন্ড বিখন্ড হয়ে যায়। তাৎক্ষনিক ঘটনাটি চাঁদপুর জিআরপি থানা পুলিশকে জানানো হয়। রেলওয়ে পুলিশ বিকেলে মরদেহ উদ্ধার করে সুরুতহাল করে মর্গে পাঠিয়েছে পোর্স্টমডেম করার জন্য।
চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার বলেন, ঘটনাটি সত্য। আমরা জেনে তাৎক্ষনিক পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। উদ্ধার কার্যক্রম শেষে এখন ময়না তদন্ত শেষে লাশ তার স্বজনের কাছে হস্তান্তর করা হবে। নিহতের স্বজনদের কাছে খবর পাঠাণো হয়েছে। ওসি আরো বলেন, নিহত কিশোর চট্রগ্রামের একজন আটোবাইক(ইজিবাইক) চালক। এ বিষয়ে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন