হাজীগঞ্জের মিলন হোসেন জিসপ’র কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক সম্পাদক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের হাজীগঞ্জের মো. মিলন হোসেন মিয়াজী জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। গত ২৭ জুন জিসপ’র কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কাজী ফখরুল ইসলাম স্বাক্ষরিত প্রেরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
পত্র সূত্রে জানা গেছে, চলমান গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় ভূমিকা এবং দক্ষ সংগঠক হিসাবে প্রবাসে সাংগঠনিক নেতৃত্বে অবদান রাখায় জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে মিলন হোসেন মিয়াজীকে সহ-আন্তর্জাতিক সম্পাদক পদে মনোনিত করা হয়েছে।বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে মিলন হোসেন মিয়াজীর সুদক্ষ নেতৃত্ব ও প্রবাসে সাংগঠনিক কর্মকান্ডসহ বিভিন্ন ভূমিকা রাখার মাধ্যমে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের কার্যক্রম আরো সুদৃঢ় ও বেগবান বলে পত্রে উল্লেখ করা হয়।
এদিকে মিলন হোসেন মিয়াজী জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিক দলসহ অঙ্গ-সহযোগি নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply