হাজীগঞ্জে বিএনপির আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল

হাজীগঞ্জে বিএনপির আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১ এপ্রিল) বিকালে হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের শোনাইমুড়ী এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) উপজেলা ও পৌরসভা শাখার আয়োজনে এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মো. মমিনুল হক।

এসময় তিনি বলেন, এই অবৈধ সরকারের আমলে মানুষ আর শান্তিতে থাকতে পারবে না। যে হারে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে তাতে একমাত্র আওয়ামী লীগের লোকজন ছাড়া সাধারন মানুষ বেশী দাম দিয়ে খাদ্য ক্রয় করতে পারবে না। এই অবৈধ সরকারের সব কিছুই অবৈধ। তাদের শাসন আইন নীতি কোন কিছুই আমরা মানি না। যে করে হোক সাবেক প্রধানমন্ত্রী বেগম খালোদা জিয়াকে মুক্ত করে আবার বাংলার প্রধানমন্ত্রী না বানানো পর্যন্ত দেশে শান্তি ফিরে আসবে না। তাই আমি হাজীগঞ্জ -শাহরাস্তি বিএনপির ঐক্য ধরে রেখে কেন্দ্রীয় কর্মসৃচি পালন করে যাব ইনশআল্লাহ।

তিনি আরো বলেন,আমাদের নেতা তারেক রহমানের নির্দেশে আজকের এই ইফতার মাহফিলে আবারো প্রমাণ হলো আমরা সবাই জাগ্রত আছি। এই অবৈধ সরকারের মামলা হামলার আঘাতে আমরা এখনো টিকে আছি। আমাদের দলের পতন ঘটাতে গিয়ে আজ আওয়ামী লীগ সরকার যতোই ষড়যন্ত্র করছে দল ততই শক্তিশালী হচ্ছে। ইতিমধ্যে রাজনৈতিক দৈন্যদশায় পড়ে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নিয়ে মিথ্যাচার করছে আওয়ামী লীগ। এই মুহূর্তে শেখ হাসিনা পদত্যাগের কোন বিকল্প নাই। সবাইকে শেখ হাসিনা সরকারের পতনের লড়াই আবারও রাজপথে থাকতে হবে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. এ রহিম পাটওয়ারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন,হাজীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ আলী আকবর,পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খোরশেদ আলম ভূট্রো,  উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির সুমন,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. সাইফুল ইসলাম মিঠু চৌধুরী,উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসাইন, সদস্য সচিব মো. জুয়েল রানা তালুকদার, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউসুফ, সদস্য সচিব দ্বীন ইসলাম টগর প্রমুখ।

এসময় হাজীগঞ্জ উপজেলা বিএনপির সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও দোয়া শেষে কারা নির্যাতিত নেতা কর্মীদের ফুলেল মালা দিয়ে বরণ করে নেন জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মো. মমিনুল হক।

শেয়ার করুন