হাজীগঞ্জ উপজেলা হাসপাতাল ১শ শয্যায় উন্নীত করার প্রতিশ্রুতি দিলেন মেজর অব. রফিকুল ইসলাম

শাখাওয়াত হোসেন শামীম :
সকল শ্রেণি-পেশার মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমাদের সরকার নিরলসভাবে কাজ করছে। এই হাসপাতালকে ১’শত শয্যায় উন্নীত করা সহ রোগীদের সুচিকিৎসা সেবার জন্য আমি সকল প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।
উপরোক্ত কথাগুলো বলেছেন,হাজীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি,মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার আধুনিক হাজীগঞ্জ-শাহরাস্তি উন্নয়নের রুপকার, নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর(অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত (০২ সেপ্টেম্বর) বিকালে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন,অত্র হাসপাতালের সমস্যাদি সমাাধানে যা যা করা দরকার আমি তা ব্যবস্থা করবো।তাই আমাকে যথা সময়ে সঠিক তথ্য দিতে হবে।
সভা সঞ্চালন করেন ও হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সার্বিক চিত্র প্রজেক্টর এর মাধ্যমে উপস্থাপন করেন,অত্র হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ গোলাম মওলা নঈম।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম।
সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা.আহসান হাবিব অরুন,হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হাজী জসীম উদ্দিন।
সভায় বক্তব্য রাখেন,ডাঃ মোঃ রুবেল হোসেন,ডাঃ শামীমা আক্তার।
সভায় উপস্থিত ছিলেন,হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ,শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মোঃ শহীদ হোসেন,হাজীগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন, ৭ নং বড়কুল পশ্চিম ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ হাসেম,ডেন্টিস্ট ডাঃ মাসুদ হাসান,সাংবাদিক মহীউদ্দিন আল আজাদ,৫ নং সদর ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন,রিপোটার্স ইউনিটির সভাপতি মুন্সী মোহাম্মদ মনির,উপজেলা যু্বলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বী,সাংবাদিক এনায়েত মজুমদার সহ স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ,চিকিৎসকবৃন্দ।

শেয়ার করুন