পুনাকের ২৫ বছরপূর্তিতে চাঁদপুরে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক :
মুজিব শতবর্ষে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)’ র ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল ২০ সেপ্টেম্বর সোমবার বিকেলে নতুন বাজার পুলিশ ফাঁড়িস্হ পুনাকের নিজস্ব প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ও কেক কাটেন পুলিশ সুপারের সহধর্মিণী, পুনাকের সভানেত্রী ডাঃ আফসানা শর্মী ৷ বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সহধর্মিণী, পুনাকের সহ-সভানত্রী পূজা দাস।
এ সময় চাঁদপুর জেলায় আগমন উপলক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এর সহধর্মিণী ও সাংস্কৃতিক সম্পাদক ফারহিনা তানিয়াকে ফুল দিয়ে বরন করে নেন অতিথিবৃন্দ। অধ্যক্ষ রাখী মজুমদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শাহীনা বেগম, সদস্য মিসেস সোনিয়া কামাল। প্রশিক্ষক শিপ্রা মজুমদারের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন পুনাকের সদস্য রোকেয়া সুলতানা বকুল সহ সংগঠনের সংগীত ও নৃত্যশিল্পীরা।
অনুষ্ঠানে অতিথি বৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের প্রশিক্ষনার্থী শিল্পী,প্রান্ত, তামান্না,কথাপি মজুমদার। শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ জিহাদ হোসেন ও গীতা পাঠ করেন রাহুল। অনুষ্ঠানের সার্বিকভাবে দায়িত্ব পালন করেন পুলিশ সদস্য মাহমুদুল হাসান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *