উন্নয়নের দিক থেকে দেশ আমাদের অনেক দূর এগিয়ে গেছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল
নিজস্ব প্রতিবেদক :
পবিত্র মাহে রমজান উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকালে চাঁদপুর ক্লাব প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। তিনি বলেন, উন্নয়নের দিক থেকে দেশ আমাদের অনেক দূর এগিয়ে গেছে। এ উন্নয়নের ধারাবাহিকতা আমাদের সকলকে ধরে রাখতে যার যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে।
পরিকল্পনা প্রতিমন্ত্রী আরো বলেন, সোনার বাংলা দেশ গড়তে এ সরকার কাজ করে যাচ্ছেন। উন্নয়নের স্বার্থে আমাদের জনগণকে পাশে নিয়ে এদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেজর রফিকুল ইসলাম বীর উত্তম, সাংবাদিক সফিকুর রহমান এমপি। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম বার, সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান প্রমূখ।
জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ সভাপতির বক্তব্যে বলেন, আজ জেলা প্রশাসনের এই ইফতার আয়োজনে অনেক দূর থেকে অনেক কষ্ট করে আজকের প্রধান অতিথি, বিশেষ অতিথি এমপি মহোদয়গন শরীক হয়েছেন সেজন্য আমি তাঁদের কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন, আজকে আমরা আল্লাহর কাছে এইটুকু চাইবো যেন আমরা আমাদের দেশটাকে ভালোবেসে আরো উন্নত জায়গায় নিয়ে যেতে পারি। সবাই মিলে মিশে এই চাঁদপুরের উন্নয়নে অবদান রাখতে পারি। এছাড়া ইফতারে শরীক হওয়া অন্যান্য অতিথিদের প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। এসময় জেলার সরকারি-বেসরকারি, সাংবাদিক আইনজীবী, ও সুশীল সসাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন
দোয়া পরিচালনা করেন কালেক্টরেট মসজিদের ইমাম মো. মোশাররফ হোসেন। ইফতার মাহফিল পূর্ব অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সাংবাদিক এম আর ইসলাম বাবু।

শেয়ার করুন

Leave a Reply