চাঁদপুরে প্রধানমন্ত্রীর উপহার পেল ২৫০ হতদরিদ্র পরিবার

সবাই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ
: নিজস্ব প্রতিবেদক :
করোনাকালীন সময়ে লকডাউনে কর্মহীন হয়ে পড়া, দুস্থ ও ৩৩৩ আবেদনকারী ২শ’ ৫০ জন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সহায়তা) প্রদান করা হয়েছে।


মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর ১টায় চাঁদপুর স্টেডিয়ামে অসহায় লোকজনের হাতে খাদ্য সহায়তা তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।
তিনি তাঁর বক্তব্যে বলেন, আমরা করোনা সংক্রমণের তীব্রতা পাড়ি দিয়ে এসেছি কিন্তু করোনা এখনও শেষ হয়ে যায়নি। তাই আমাদের সবার স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাই যদি আমরা টিকা নেই, মাস্ক পড়ে থাকি তাহলে করোনাভাইরাসটা শুধু এদেশ থেকে নয় পুরো বিশ্ব থেকে চলে যাবে। তখন আমরা আগেরমত সুন্দর ও সুষ্ঠভাবে জীবন যাপন করতে পারবো।
তিনি আরো বলেন, আপনারা যেন কষ্টে না থাকেন এজন্যে মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের কথা বিবেচনা করে আমাদের কাছে আপনাদের জন্যে উপহার পাঠিয়েছেন। এছাড়াও আমরা করোনাকালীন সময়ে সকল পেশার মানুষ যারা কর্মহীন হয়ে পড়েছিলেন এবং দুস্থ অবস্থায় ছিলেন তাদেরকেও আমরা প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছি। যেন চাঁদপুর জেলায় একজন মানুষও অনাহারে না থাকে।
জেলা প্রশাসক আরও বলেন, প্রধানমন্ত্রী আপনাদের কথা ভাবেন। তিনি সারাদেশের মানুষের জন্যই এই উপহার প্রদান করেছেন। যাদের প্রধানমন্ত্রীর উপহার প্রয়োজন, তারা ৩৩৩ কল দিবেন। আমরা আপনাদের বাড়িতে সেই উপহার পৌঁছে দিব।
চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ এর সঞ্চালনায় আলো বক্তব্য রাখেন
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতেয়াজ হোসেন।
উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেন, ইমরান মাহমুদ ডালিম, জেলা ক্রীড়া অফিসার মো. তারেকুল ইসলামসহ জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক বাহিনীর সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *