চাঁদপুর জেলা পুলিশের ফল উৎসব

নিজস্ব প্রতিবেদক :
বাহারি দেশীয় ফলে আয়োজন করা হয়েছিল উৎসবের। আম, কাঠাল, জাম, পেয়ারা, লটকন, তরমুজ, আনারস, পেঁপে, কামরাঙা, কলা, আনার, জামবুরা—কী ছিল না সেখানে। গ্রীষ্মকালীন এই ফল উৎসবে ছিল তালের শাঁসও।

সোমবার (১০ জুন) বিকেলে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় পুলিশ লাইনস ড্রিলসেডে গ্রীষ্মকালীন এই ফল উৎসবের আয়োজন করা হয়। উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

দেশীয় ফল আমাদের ঐতিহ্য। যেহেতু গ্রীষ্মকালীন সময়ে এ ধরণের ফল প্রচুর পরিমাণে পাওয়া যায় উল্লেখ করে এসপি বলেন, আমাদের জেলা পুলিশের সদস্যদের জন্যে গ্রীষ্মকালীন ফল উৎসবের আয়োজন করেছি। তারা দেশীয় ফলের স্বাদ নিতে পারবে। পাশাপাশি বিভিন্ন দেশীয় ফলের সঙ্গে পরিচয় ও ধারণা নিতে পারবে। পরিবার পরিজনদেরও দেশীয় ফল খাওয়াতে উদ্বুদ্ধ করবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল কবীর, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো. রিজওয়ান সাঈদ জিকু, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত প্রমুখ।

শেয়ার করুন