চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদকের পিতার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পিতা, চাঁদপুর শহরের বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ী, হাবিব ক্লথ স্টোরের মালিক হাবিব উল্লাহ খান ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ৭ ফেব্রুয়ারি সোমবার রাত সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, তিন কন্যা সন্তানসহ আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।
হাবিব উল্লাহ খানের বাসা চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ (মিশন রোড) উলফত কটেজ। তিনি চাঁদপুর শহরের পালবাজার এলাকার হাবিব ক্লথ স্টোরের স্বত্ত্বাধিকারী। চাঁদপুর বেগম জামে মসজিদ কমিটির এক সময়ের সেক্রেটারীর দায়িত্ব পালন করেছেন তিনি।
তার ছেলে রিয়াদ ফেরদৌস জানিয়েছেন, করোনা আক্রান্ত হলে কয়েক দিন আগে তার বাবাকে ঢাকার হাসপাতালে ভর্তি করা হয়। একপর্যায়ে তিনি আইসিইউতে ছিলেন। পরবর্তীতে তার অবস্থার উন্নতি হওয়ায় কেবিনে স্থানান্তর করা হয়। এর মধ্যেই তার নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ রিপোর্ট আসে। কিন্তু পরবর্তীতে সোমবার রাতে শ্বাসকষ্ট বেড়ে গেলে আবারো আইসিইউতে নেয়া হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
মরহুম হাবিব উল্লাহ খানের জানাজা আজ মঙ্গলবার সকাল ১১টায় হাসান আলী স্কুলমাঠে প্রথম জানাজা অনুিষ্ঠত হবে। এখানের জানাজাশেষে তাকে নিয়ে যাওয়া হবে সদর উপজেলার রঘুনাথপুরের তার গ্রামের বাড়িতে। সেখানে দ্বিতীয় জানাজাশেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
হাবিব উল্লাহ খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ, ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান এবং ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, প্রায় ৫০ বছরের বেশি সময় ধরে হাবিব উল্যাহ খান চাঁদপুরের পালবাজার এলাকায় বস্ত্র ব্যবসার সাথে জড়িত ছিলেন।

চাঁদপুর প্রেসক্লাবের শোক প্রকাশ :
চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পিতা চাঁদপুর শহরের বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ী হাবিব ক্লথ স্টোরের স্বত্ত্বাধিকারী হাবিব উল্লাহ খানের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনসহ নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

টেলিভিশন সাংবাদিক ফোরামের শোক :
চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক, জিটিভির জেলা প্রতিনিধি রিয়াদ ফেরদৌসের পিতা চাঁদপুর শহরের বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ী হাবিব ক্লথ স্টোরের স্বত্ত্বাধিকারী হাবিব উল্লাহ খানের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক কাদের পলাশসহ নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.