মতলব উত্তরে বিএনপি নেতা লাভলুর মরদেহ উদ্ধার

কামরুজ্জামান হারুন :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেহপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সলিমুল্লাহ লাভলুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (০২ নভেম্বর) সকালে ফতেহপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মান্দাতলী গ্রামের ইটের রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। লাভলু মান্দারতলী গ্রামের আমির হোসেন মাস্টারের ছেলে।

ভোরে ভ্যান চালক জাহাঙ্গীর আলম মান্দারতলী গ্রামের ভিতর দিয়ে প্রবাহিত হেরিংবোন্ড রাস্তা দিয়ে যাওয়ার সময় লাশ দেখে ডাক চিৎকার দেন। পরে বিষয়টি মতলব উত্তর থানা পুলিশকে জানানো হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সলিম উল্লাহ লাভলু ফতেপুর পশ্চিম ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক। ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সাবেক সদস্য।কে বা কারা রাতের অন্ধকারে হত্যা করে রাস্তার পাশে লাশ ফেলে যায়। লাশের নাক মুখ দিয়ে ফেনা যুক্ত লালা বের হয়। তার ডানকানের নিচে সামান্য আঘাতের চিহ্নও রয়েছে।
নিহতের ছেলে লাবিব জানায়, মঙ্গলবার (১ নভেম্বর) বিকালে স্কুল ছুটি হওয়ার পরে ওই গ্রামের শিপন তার পায়ে মোটরসাইকেল তুলে দেয়। এ নিয়ে তার সাথে তর্ক হয়। পরে লাভলু বিষয়টি জানার পর শিপনকে জিজ্ঞেস করলে বেশ তর্ক হয়। পরে শিপন (২১) ও তার দুই বন্ধু রাকিব (২২), তুহিন (২০) লাভলুর বাড়িতে এসে আজকেই খেলা দেখাবে বলে হুমকি দেয়। তাই এই ঘটনায় হুমকি দাতাদের সন্দেহ করেন নিহতের পরিবারবর্গ।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিনউদ্দিন বলেন, লাশের মরদেহ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পারিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন